1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ব্রাজিলের ড্রয়ে যে সমীকরণের সামনে আর্জেন্টিনার হেক্সা মিশন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩
  • ২০০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট:: ‘অনূর্ধ্ব-২০ সাউথ আমেরিকা চ্যাম্পিয়নশিপ’ টুর্নামেন্টে টিকে থাকার ম্যাচে পেরুর বিপক্ষে জয় তুলে নিয়ে নিজেদের কাজটা আগেই সেরে রেখেছিল আর্জেন্টিনার যুবারা। তাকিয়ে ছিল ব্রাজিল ও কলম্বিয়া ম্যাচের দিকে। কেননা এ ম্যাচের জয় পরাজয়ের ওপর নির্ভর করছে মেসি-ডি মারিয়ার অনুজদের পরবর্তী রাউন্ডে যাওয়া।গোল সমতায় শেষ হয়েছে ম্যাচটি। এতে করে এখনো টিকে রয়েছে আর্জেন্টিনার পরবর্তী রাউন্ডে যাওয়ার ভাগ্য। এখন আর্জেন্টিনার ভাগ্য নিজেদের হাতে। শেষ ম্যাচে জয় পেলেই চলে যাবে পরবর্তী রাউন্ডে। আর ড্র করলে বাদ পড়তে হবে গ্রুপ পর্ব থেকেই। আগামী শনিবার (২৮ জানুয়ারি) এস্তাদিও পাসকুয়াল গুয়েরেরো স্টেডিয়ামে স্বাগতিক কলম্বিয়ার বিপক্ষে শেষ ম্যাচে বাংলাদেশ সময় সকাল সাড়ে ৬টায় মুখোমুখি হবে আর্জেন্টাইন যুবারা।পাঁচ দলের গ্রুপে শুধু চারটি ম্যাচ খেলেছে পেরু। কোনও ম্যাচে জয় না পাওয়ায় তারা অবস্থান করছে পয়েন্ট টেবিলের শেষ স্থানে। তিনটি করে ম্যাচ খেলেছে প্যারাগুয়ে, ব্রাজিল, কলম্বিয়া ও আর্জেন্টিনা। ৩ ম্যাচ থেকে ২ জয় ও এক ড্রয়ে সমান ৭ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষ দুইয়ে রয়েছে ব্রাজিল ও প্যারাগুয়ে। গোল ব্যবধানে এগিয়ে থাকায় শীর্ষস্থানে অবস্থান করছে ব্রাজিল।
৩ ম্যাচ থেকে দুই ড্র ও ১ জয়ে ৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে স্বাগতিক কলম্বিয়া অবস্থান করছে। আর্জেন্টিনা ৩ ম্যাচ থেকে ২ পরাজয় ও ১ জয়ে ৩ পয়েন্ট নিয়ে অবস্থান করছে চতুর্থ স্থানে।
ব্রাজিলের যুবারা তাদের শেষ ম্যাচটি খেলবে প্যারাগুয়ের যুবাদের বিপক্ষে আর আর্জেন্টাইন যুবাদের প্রতিপক্ষ স্বাগতিক কলম্বিয়া। ব্রাজিল ও প্যারাগুয়ের মধ্যকার ম্যাচটি হবে শীর্ষস্থান নিয়ে লড়াইয়ের আর আর্জেন্টিনা ও কলম্বিয়ার ম্যাচটি হবে তৃতীয় দল হিসেবে পরবর্তী রাউন্ড নিশ্চিত করার।
আর্জেন্টিনা শেষ ম্যাচে কলম্বিয়ার বিপক্ষে জয় পেলে ৬ পয়েন্ট নিয়ে তৃতীয় দল হিসেবে পরবর্তী রাউন্ড নিশ্চিত করবে। সেক্ষেত্রে স্বাগতিক কলম্বিয়া তখন নিজেদের মাঠে দর্শক হয়ে যাবে। তবে যদি কলম্বিয়া ও আর্জেন্টিনার যুবাদের মধ্যকার ম্যাচটি ড্র হয় তাহলে ৬ পয়েন্ট নিয়ে পরবর্তী রাউন্ডে চলে যাবে স্বাগতিকরা। তখন ৪ পয়েন্ট নিয়ে গ্রুপ পর্ব থেকে বিদায় নেবে মেসি- ডি মারিয়াদের অনুজরা। তাই শেষ ম্যাচটিও আর্জেন্টিনার জন্য ফাইনালের আগের ফাইনালের মতো।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..